• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উন্নয়ন কাজে মিডিয়াকে সম্পৃক্ত করতে বললেন তথ্য সচিব

  নিজস্ব প্রতিবেদক

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫১
মতবিনিময় সভা
ছবি : সংগৃহীত

জনগণকে সম্পৃক্ত না করলে কোনো কাজ সফল হয় না উল্লেখ করে তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেছেন, আর জনগণকে সম্পৃক্ত করার মাধ্যম হলো মিডিয়া। মিডিয়ার মাধ্যমে জনগণ সরকারের কর্মকাণ্ড সম্পর্কে জানতে পারে। তাই সরকারের উন্নয়ন কাজে মিডিয়াকে সম্পৃক্ত করতে হবে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগীয় ও জেলা প্রশাসন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সরকার দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করছে জানিয়ে তথ্য সচিব কামরুন নাহার বলেন, সরকার বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। এসব জনগণকে জানাতে হবে। প্রকল্প সংশ্লিষ্টরা মিডিয়ার মাধ্যমে এসব প্রচার করুন। সরকারি ওয়েবসাইটে তথ্য দিন যাতে মিডিয়া সেখান থেকে তাদের প্রয়োজনীয় তথ্য নিতে পারে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরে অপরাধ নিয়ন্ত্রণে থাকার কথা জানিয়ে সিএমপি কমিশনার বলেন, পুলিশ সদস্যদের প্রচেষ্টায় তা সম্ভব হচ্ছে। এক সময় যেসব এলাকায় পুলিশ যেত না, সেখানে পুলিশ যায়। মানুষের সঙ্গে কথা বলেন থানার ওসিরা। জনগণ পুলিশের কাছে নির্বিঘ্নে তাদের সমস্যা তুলে ধরেন।

আরও পড়ুন : নিজেকে বিশ্বের এক নম্বর অর্থমন্ত্রী বললেন মুস্তফা কামাল

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নুরুল আলম নিজামীসহ বিভাগীয়, জেলা প্রশাসন ও সরকারি বিভিন্ন সংস্থার প্রধানরা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড