• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনো গুরুতর অভিযোগ পাইনি : ইসি সচিব

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২০, ১৮:০৫
মো. আলমগীর
ইসির সিনিয়র সচিব মো. আলমগীর (ছবি : সংগৃহীত)

নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীর বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আন্তরিক ভূমিকা অপরিহার্য। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইসি বদ্ধপরিকর।

বুধবার (২২ জানুয়ারি) বিকালে নির্বাচন ভবনে ঢাকার দুই সিটির নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ইসির বৈঠকের শুরুতে তিনি এসব কথা বলেন।

আলমগীর বলেন, ‘ঢাকার দুই সিটি নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের গুরুতর কোনো অভিযোগ পাওয়া যায়নি।’

এ সময় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম ও কবিতা খানম বৈঠকে উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন— পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম, আনসারের মহাপরিচালক মেজর জেনারেল শরীফ কায়কোবাদসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।

আরও পড়ুন : খসরু সাহেব মিথ্যা বলেছে : তথ্যমন্ত্রী

এছাড়াও ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড