• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে আজ

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১০:৩৫
বৃষ্টির সম্ভাবনা
ফাইল ছবি

ঢাকায় দিন এবং রাতের তাপমাত্রা গেল কয়েকদিন সামান্য বৃদ্ধি পেয়েছিল। সোমবার (২০ জানুয়ারি) রাজধানীতে সর্বনিম্ন তাপমাত্রা ১৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। আজ দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

অন্যদিকে সারাদেশে আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে উল্লেখ করা হয়েছে, দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। দেশের কিছু অঞ্চলে হালকা/গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আগামী মঙ্গলবার ও বুধবার তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে। তার পরবর্তী পাঁচ দিনে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

সকাল ৭টা পরবর্তী ছয় ঘণ্টায় রাজধানী ও রাজধানীর পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে উল্লেখ করা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬-১২ কিলোমিটার বেগে বাতাস বইছে।

আবহাওয়া অফিস আরও জানায়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড