• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাবিথের অভিযোগ যাবে ডিএমপি কমিশনারের কাছে

  নিজস্ব প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ২০:২৩
তাবিথ
ডিএনসিসির বিএনপি মনোনীত মেয়ারপ্রার্থী তাবিথ আউয়াল (ছবি : সংগৃহীত)

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলার অভিযোগটি ডিএমপি কমিশনারের কাছে পাঠানো হবে বলে জানিয়েছেন উত্তরের রিটার্নিং অফিসার মো. আবুল কাসেম।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার।

তিনি বলেন, রবিবার (১২ জানুয়ারি) দুপুরে মিরপুর-১ এলাকার শাহ আলী মাজারের কাছে পুলিশের সামনেই তার প্রচারণায় হামলা চালিয়েছেন ক্ষমতাসীন দলের কর্মীরা। তাবিথ আউয়ালের এমন অভিযোগ মহানগর পুলিশ কমিশনারের কাছে পাঠানো হবে।

তিনি বলেন, বিএনপি প্রার্থী আমাদের কাছে যে অভিযোগ করেছেন সেটি আমরা মঙ্গলবার (১৪ জানুয়ারি) মহানগর পুলিশ কমিশনারের কাছে পাঠিয়ে দেব। পুলিশ কমিশনার বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন। 

আবুল কাসেম আরও বলেন, প্রত্যেক প্রার্থীর অভিযোগ আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি। নির্বাচন সুষ্ঠু করতে যা যা করার দরকার, তার সবকিছুই আমরা করব। এ পর্যন্ত কোনো মেয়রপ্রার্থী আচরণবিধি লঙ্ঘন করেননি। তারা অত্যন্ত উৎসবমুখর পরিবেশে প্রচারণা চালাচ্ছেন।

এ রিটার্নিং অফিসার বলেন, প্রতীক বরাদ্দের দিন উভয় দলের প্রার্থী আমাকে কথা দিয়েছেন। তারা অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে প্রচারণা চালাবেন। আশা করছি তারা এটি মেনেই প্রচারণা চালাচ্ছেন।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড