• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফখরুলের বাবাকে 'কুখ্যাত রাজাকার' দাবি নৌপ্রতিমন্ত্রীর

  দিনাজপুর প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০১৯, ১৬:২৮
খালিদ মাহমুদ চৌধুরী
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (ছবি : সংগৃহীত)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাবা রাজাকার ছিলেন বলে দাবি করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, মির্জা ফখরুল রাজাকারদের পক্ষে কথা বলবেই, কারণ তার বাবা মির্জা রুহুল আমীন ঠাকুরগাঁওয়ের একজন কুখ্যাত রাজাকার ছিলেন।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতার ৪৮ বছর পর বিজয়ের মাসে রাজাকারদের তালিকা প্রকাশ হয়েছে। বাংলার মাটিতে আর যুদ্ধাপরাধী ও রাজাকারদের ঠাঁই হবে না।

বিএনপিকে হেনস্তার জন্য রাজাকারদের তালিকা করা হয়েছে, মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রেক্ষিতে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, মির্জা ফখরুল প্রমাণ করেছে বিএনপি রাজাকারদের দল।

কাউন্সিলের প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী। বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আফসার আলী।

দ্বিতীয় অধিবেশনে আবু সৈয়দ হোসেনকে সভাপতি ও আফসার আলীকে সাধারণ সম্পাদক করে বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড