• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পা হারিয়ে এবার হাতও ভাঙল সেই পারভেজ মিয়ার

  অধিকার ডেস্ক

১১ ডিসেম্বর ২০১৯, ১১:১৪
পুলিশের কনস্টেবল পারভেজ মিয়া
পুলিশের কনস্টেবল পারভেজ মিয়া (ছবি : সংগৃহীত)

দুই বছর আগে সড়ক দুর্ঘটনার শিকার বাস থেকে একাই ৪০ জনকে উদ্ধার করেছিলেন হাইওয়ে পুলিশের কনস্টেবল পারভেজ মিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে বীরত্বের সে গল্প ছড়িয়ে পড়ার পর পেয়েছিলেন পুলিশের সর্বোচ্চ সম্মাননা বিপিএম পদক। 

সেই পারভেজই গত ২৭ মে পিকআপ ভ্যানের চাপায় ডান পা হারান। সেই ক্ষত শুকিয়ে না উঠতেই ৯ ডিসেম্বর রাতে বাথরুমে পড়ে গিয়ে ডান হাত ভেঙে যায়।

বুধবার সকালে পারভেজ মিয়া তার ফেসবুক পেজে এক স্ট্যাটাসে হাত ভাঙার খবরটি জানান। তিনি লিখেছেন, ‘৯/১২/২০২০ রাতে টয়লেট থেকে পড়ে গিয়ে ডান হাত ভেঙে গেল। ভাঙা জীবন আর কত কাল। আল্লাহ আর কত দিন পরীক্ষা নিবা, রহম করো আল্লাহ।’ বতর্মানে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন পারভেজ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৭ জুলাই সকালে দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দায়িত্ব পালন করছিলেন পারভেজ। তখন গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক থেকে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ার পর একাই ২৬ জনকে বাইরে নিয়ে আনেন তিনি। তার সাহসিকতায় ও সবার চেষ্টায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে যায় ৪০ প্রাণ।

২০১৯ সালের (২৭ মে) ডিউটিতে থাকাকালীন অবস্থায় মুন্সিগঞ্জের জামালদি বাসস্ট্যান্ড এলাকায় পিকআপ ভ্যানের চাপায় থেঁতলে যায় পারভেজের ডান পা। জীবন বাঁচাতে অস্ত্রোপচার করে পারভেজের পা কেটে ফেলেন চিকিৎসক।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড