• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাম বৃদ্ধি নিয়ে মানুষের মধ্যে অসন্তোষ নেই : সেতুমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৯, ১২:৫৮
সেতুমন্ত্রী
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ফটো)

পেঁয়াজ, চাল ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে মানুষের মধ্যে কোনো অসন্তোষ নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এখন মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। তাই মানুষের মধ্যে দাম বৃদ্ধি নিয়ে কোনো অসন্তোষ নেই।

বুধবার (৪ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ব্রিফিংয়ের আগে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ বুধবার সকালের দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তার দপ্তরে সাক্ষাৎ করেন।

বৈঠক শেষে ওবায়দুল কাদের বলেন, পুশইন ও জাতীয় নাগরিক পঞ্জি বা এনআরসি নিয়ে আমাদের উদ্বেগের কোনো কারণ নেই। ভারত সরকার আমাদের আশ্বস্ত করেছে, এনআরসি বিষয়ে উদ্বিগ্ন না হতে। আমরা ভারতের দেওয়া এই আশ্বাসেই থাকতে চাই। এটি নিয়ে কোনো ধরনের প্রশ্ন করে তাদের (ভারত) বিব্রতকর অবস্থায় ফেলতে চাই না আমরা।

বৈঠক প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, ভারতের হাইকমিশনারের সঙ্গে কিছু উন্নয়ন প্রকল্প নিয়ে কথা হয়েছে। পাশাপাশি বাংলাদেশে ভারতবিরোধী প্রচারণা চলছে, সে বিষয়েও কিছু কথা হয়েছে। প্রধানমন্ত্রীর সাম্প্রতিক ভারত সফর নিয়ে ভারতবিরোধী মহল নেতিবাচক প্রচারণা চালাচ্ছে এই বিষয় নিয়েও আমাদের কথা হয়েছে।

দেশে চলমান শুদ্ধি অভিযান নিয়ে তিনি বলেন, শুদ্ধি অভিযান চলছে। এ অভিযান চলবে। এর মধ্য দিয়ে দলে পরিচ্ছন্ন নেতৃত্ব আসছে বলেও জানান তিনি।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড