• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদত্যাগ করতে রাজি বাণিজ্যমন্ত্রী!

  নিজস্ব প্রতিবেদক

০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:০১
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি (ছবি : সংগৃহীত)

পেঁয়াজের দাম ইতোমধ্যেই অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে। পেঁয়াজকাণ্ডে বিভিন্ন মহলে দাবি ওঠে বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের। এমন দাবির মুখে পদত্যাগ করতে রাজি হয়েছেন বাণিজ্যমন্ত্রী। 

তবে বাণিজ্যমন্ত্রীর টিপু মুনশির সরে যেতে আপত্তি না থাকলেও তিনি বলেন, দাম বাড়ার জন্য আমার পদত্যাগ অল্প সময়ের ব্যাপার মাত্র। কিন্তু আমি সরে গেলে কি পেঁয়াজের দাম কমবে? এমন প্রশ্ন রেখেছেন এই রাজনীতিক ও সরকারের প্রভাবশালী মন্ত্রী টিপু মুনশি।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর পল্টনের একটি হোটেলে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির আয়োজনে ‘নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধকল্পে ব্যবসায়ী সমাজের করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আজকেও যারা পেঁয়াজ আমদানি করছেন, সেসব আমদানিকৃত পেঁয়াজের দাম কেজিপ্রতি ৫০ টাকার বেশি হওয়ার কথা নয়। আগামী তিন বছরের মধ্যে পেঁয়াজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সরকার। এরপর আমদানি বন্ধ করে দেয়া হবে।

পদত্যাগ প্রসঙ্গে টিপু মুনশি বলেন, বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায়? এক সেকেন্ড লাগবে না আমার পদত্যাগ করতে। কোনো সমস্যা নেই আমার। তবে তাতে কি পেঁয়াজের দাম কমবে?

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড