• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেঁয়াজ এখনো আকাশে, নামবে কাল

  অধিকার ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ২০:০৭
বিমান
ছবি : সংগৃহীত

মিশর থেকে পেঁয়াজবাহী একটি কার্গো বিমান বর্তমানে বাংলাদেশের পথে রয়েছে। উড়োজাহাজটি বুধবার (২০ নভেম্বর) রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসবে।

এরপর বৃহস্পতিবার থেকে প্রতিদিন একটি করে কার্গো বিমানে ঢাকায় পেঁয়াজ আসবে। বাংলাদেশ সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ, সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ ও বাণিজ্য মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইট মিশর থেকে পেঁয়াজ নিয়ে ঢাকার পথে আছে। বুধবার রাত একটায় উড়োজাহাজ এসভি-৩৮০২ মিসরের কায়রো বিমানবন্দর থেকে সৌদি আরবের জেদ্দা হয়ে ঢাকায় পৌঁছাবে।

সূত্র আরও জানায়, এ পেঁয়াজ আমদানি করছে এস আলম গ্রুপ। বিসমিল্লাহ এয়ারলাইন্সের কার্গো বিমান বিএইচএ-৫৪১৯ পেঁয়াজ নিয়ে মিশর থেকে সরাসরি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায়। পরের দিন শুক্রবার রাত একটায় সৌদি এয়ারলাইন্সের কার্গো বিমান মিশর থেকে পেঁয়াজ নিয়ে ঢাকায় পৌঁছাবে।

বাণিজ্য মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার থেকে প্রতিদিন পেঁয়াজবাহী কার্গো বিমান মিশর থেকে সরাসরি ঢাকায় আসবে। এরই মধ্যে বিমানবন্দর থেকে এসব পেঁয়াজ ছাড়করণের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কার্গো হ্যান্ডেলিং, সিভিল এভিয়েশন ও কাস্টমস কর্তৃপক্ষকে নির্দেশনা দেওয়া হয়েছে।

ওডি/এমআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড