• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের শাস্তি পেতে হবে : হানিফ

  অধিকার ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ২৩:১০
হানিফ
বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ (ছবি : সংগৃহীত)

পেঁয়াজের দাম বাড়ানোর কারসাজির সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। কঠোর হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, পেঁয়াজের দাম বৃদ্ধিকারী চক্রকে চিহ্নিত করে কঠিন শাস্তি দেওয়া হবে।

সোমবার (১৮ নভেম্বর) বিকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি।

মিরপুর উপজেলা আ. লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় কুষ্টিয়া কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল হালিমকে সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

মাহাবুব উল আলম হানিফ বলেন, দেশে কিছু সংখ্যক সুবিধাবাদী অসাধু ব্যবসায়ী আছে। তারা সাধারণ জনগণের দুর্বলতার সুযোগ নিয়ে ফায়দা লুটতে চায়। এসব অসাধু ব্যবসায়ীরাই পেঁয়াজ গুদামে রেখে দাম বাড়িয়ে দিয়েছে। এ ধরনের অসৎ ব্যবসায়ীদের কারণে সাধারণ মানুষের দুর্ভোগ হয়। 

পেঁয়াজ আমদানি করা হচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিপুল পরিমাণ পেঁয়াজ আমদানি করা হচ্ছে। ইতোমধ্যে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে।

অনুষ্ঠানে মিরপুর উপজেলা আ. লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম এমপি, সাবেক সংসদ সদস্য সুলতানা তরুণ, কুষ্টিয়া জেলা আ. লীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আ. লীগ ও আ. লীগের অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মীরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড