• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেন দুর্ঘটনায় হতাহতের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রীর শোক 

  নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর ২০১৯, ১৩:১৩
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগে যাত্রীবাহী দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় হতাহতের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রী (১২ নভেম্বর) এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও সমবেদনা জানান ।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ রেলস্টেশন এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এ পর্যন্ত ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে।

যে আটজনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার পশ্চিম রাজারগাঁও গ্রামের আব্দুল জলিলের ছেলে মুজিবুর রহমান (৫০), তার স্ত্রী কুলসুম বেগম (৩৫), হবিগঞ্জ সদর  উপজেলার বুল্লা গ্রামের ইয়াসিন, একই উপজেলার আনোয়ারপুর গ্রামের মো. হাসান মিয়ার ছেলে মো. ইউসুফ, একই জেলার চুনারুঘাট উপজেলার পীরেরগাঁও গ্রামের সুজন আহমেদ, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার গাজীপুর গ্রামের জাহিদা খাতুন (৪৫), হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার আইয়ুব হোসেনের ছেলে আল-আমিন, একই উপজেলার আল-আমিনের দুই বছরের শিশুকন্যা শাহানা।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়। এতে এ পর্যন্ত ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে অর্ধ শতাধিক। 

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড