• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবরারের মৃত্যুর ঘটনায় পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন হস্তান্তর  

  নিজস্ব প্রতিবেদক

০৯ নভেম্বর ২০১৯, ১২:০৮
বিদ্যুৎস্পৃষ্ট নাইমুল আবরার
কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত আবরার (ছবি : ফাইল ফটো)

রাজধানীর মোহাম্মদপুরের রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নবম শ্রেণির শিক্ষার্থী নাইমুল আবরারের (১৫) মৃত্যুর ঘটনায় পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। 

শুক্রবার (০৮ নভেম্বর) পুলিশের কাছে এ তদন্ত প্রতিবেদন হস্তান্তর করা হয়। কলেজটির অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ যেহেতু ঘটনাটি প্যারালালি তদন্ত করছে, সেহেতু তাদের সহযোগিতার জন্য আমাদের তদন্ত কমিটির প্রতিবেদনের একটি কপি হস্তান্তর করা হয়েছে।

শামীম আহমেদ আরও বলেন, এ ঘটনায় পুলিশের তদন্ত চলমান। তাই বিষয়টি নিয়ে এখনই কোনো মন্তব্য করা ঠিক হবেনা। এই তদন্ত প্রতিবেদনের একটি কপি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হবে বলেও জানান তিনি।

শুক্রবার (০১ নভেম্বর) বিকালে কলেজ ক্যাম্পাসে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালীন মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপর আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় ওইদিন ০১ নভেম্বর (শুক্রবার) রাতেই তিন সদস্যের এ তদন্ত কমিটি গঠন করে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল। নিহত আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার ছাত্র ছিলেন। প্রতিষ্ঠানের আবাসিক ছাত্র আবরারের গ্রামের বাড়ি নোয়াখালী।

ওডি/এআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড