• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা জারি

  অধিকার ডেস্ক    ২০ জুলাই ২০১৮, ১৩:৫৪

কেন্দ্রীয় স্কেচ ম্যাপ
ঐতিহাসিক গণসংবর্ধনা প্রদান উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে কেন্দ্রীয় স্কেচ ম্যাপ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঐতিহাসিক গণসংবর্ধনা দেওয়া হবে শনিবার (২১ জুলাই) বিকাল চারটায়। এ কারণে উদ্যানের চারিদিকের রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে ঢাকা মহানগরী ও আশেপাশের এলাকা হতে বিভিন্ন পরিবহনযোগে ও পায়ে হেঁটে অসংখ্য নেতাকর্মী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী ও সাধারণ মানুষ আসবেন। এ জন্য নির্দেশনা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

নির্দেশনায় বলা হয়, শনিবার দুপুর একটা হতে অনুষ্ঠান শেষ হওয়া পর্যন্ত শাহবাগ হতে মৎসভবন, টিএসসি হতে দোয়েল চত্বর রাস্তা বন্ধ থাকবে। তবে প্রয়োজনে দেওয়া হতে পারে বাংলামটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখারপুল, বকশী বাজার, পলাশী, নীলক্ষেত, কাঁটাবন ক্রসিং দিয়ে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয়মুখী সাধারণ গাড়িগুলোকে ডাইভারশান।

এছাড়া মিরপুর হতে যে সকল নেতাকর্মী বাসে চেপে আসবেন তাদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্ক করতে বলা হয়েছে।

উত্তরা এবং মহাখালী হয়ে যে সকল নেতাকর্মী বাসে আসবেন তাদের গাড়ি মগবাজার-কাকরাইল চার্চ-নাইটিংগেল-ইউবিএল-জিরো পয়েন্ট-হাইকোর্ট হয়ে দোয়েল চত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমন্যাশিয়ামে পার্ক করতে বলা হয়েছে। এছাড়া, যে সকল নেতাকর্মী বাসে চেপে ফার্মগেট-সোনারগাঁও-শাহবাগ হয়ে আসবেন তাদের গাড়ি টিএসসি রাইট টার্ণ করে মল চত্বরে পার্ক করতে বলা হয়েছে।

যারা যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল দিয়ে আসবেন তাদের গাড়ি জিরো পয়েন্ট, হাইকোর্ট হয়ে দোয়েল চত্বরে নামিয়ে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামে পার্ক করতে বলা হয়েছে। এবং লালবাগ, কামরাঙ্গীর চর হতে আগতদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্ক করতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড