• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসীর মৃত্যু

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

০২ জুলাই ২০১৯, ১০:০৪
লিয়ন
নিহত লিয়নের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী লিয়ন সিদ্দিকী (৩৮) নিহত হয়েছেন। 

সোমবার (১ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। নিহত সন্ত্রাসী লিয়ন কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার শফিউদ্দিন সিদ্দিকীর ছেলে। এ সময় ঘটনাস্থল তিন রাউন্ড গুলি ও একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, জয়দেবপুর থানার একটি হত্যা ও মাদক মামলায় সোমবার রাতে পুলিশ শীর্ষ সন্ত্রাসী লিয়নকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি এলাকা থেকে আটক করে। ওই রাতে তার দেওয়া তথ্য মতে তাকে নিয়ে অস্ত্র এবং মাদক উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় কালিয়াকৈর থানা পুলিশ। এক পর্যায় তারা উপজেলার সিনাবহ এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা ‘লিয়ন বাহিনী’ পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে লিয়ন গুলিবিদ্ধ হয়। 

এ সময় এসআই আতিকুর রহমান রাসেল, এসআই ফারুক হোসেন, কনেস্টোবল আব্দুল গফুর মিয়া, রুবেল আলম, সহীদ মিয়া নামে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। আহতাবস্থায় শীর্ষ সন্ত্রাসী লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার জানান, নিহত শীর্ষ সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড