• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকাস্থ দিনাজপুর জেলা সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

১৫ অক্টোবর ২০১৯, ১৬:৫৫
ঢাকাস্থ দিনাজপুর জেলা সমিতি
ছবি : সংগৃহীত

ঢাকাস্থ দিনাজপুর জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের (২০২০-২০২১) তফসিল ঘোষণা করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার মো. মহসীন আলী সরদার বীর প্রতীক এ তফসিল ঘোষণা করেন।

ঢাকায় অবস্থান করা দিনাজপুরবাসীদের এ সংগঠনের ভোটার হতে ও সদস্যভুক্তির আহ্বান জানিয়েছেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু এবং সাধারণ সম্পাদক এটিএম রফিকুল ইসলাম।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকাস্থ দিনাজপুর জেলা সমিতির ভোটার রেজিস্ট্রেশনের শেষ সময় ৬ নভেম্বর রাত ৮টা পর্যন্ত। নির্বাচন উপকমিটি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করবে ৮ নভেম্বর রাত ৮টার মধ্যে। নির্বাচন কমিশন থেকে নির্ধারিত পদের জন্য মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময় ১৪ নভেম্বর রাত ৮টা। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৬ নভেম্বর রাত ৮টা।

তফসিলে আরও উল্লেখ করা হয়, মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশের শেষ সময় ১৮ নভেম্বর রাত ৮টা। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ নভেম্বর রাত ৮টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৩ নভেম্বর রাত ৮টা।

৬ ডিসেম্বর বিকাল ৪টায় মোহাম্মদপুরে ইকবাল রোডের প্রিপ্রেটরি গার্লস স্কুল অ্যান্ড কলেজে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। একই দিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

এসব বিষয়ে আরও বিস্তারিত তথ্যের জন্য সংশ্লিষ্টদের ৩ সদস্যের নির্বাচনী উপকমিটির সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। এ কমিটির সদস্য ও যোগাযোগ : আবদুস সামাদ মন্ডল (০১৭১১৮৮৩৬৮৯), আশফাকুর রহমান (০১৮১৯২৮৬৪৮১) ও রোকমুনুর জামান রনি (০১৭২২১৫৮১৩০)।

১৯৫১ সাল থেকে এ ঐতিহ্যবাহী সংগঠন ঢাকায় অবস্থান করা দিনাজপুরবাসীর কল্যাণে কাজ করে চলেছে। দিনাজপুর জেলা সমিতির রেজিস্ট্রেশন নং-ঢ০১৯৫০। ওয়েবসাইট www.dinajpurzillasamity.com। মোহাম্মাদপুরে ও-২৫ নুরজাহান রোডের দিনাজপুর ভবনে সংগঠনটির অফিস।

ওডি/এমআর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড