• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণের যন্ত্রণায় স্ত্রী-সন্তানকে বিষ খাইয়ে ফ্যানে ঝুলল বাবা

  অধিকার ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৮:৩৪
আত্মহত্যা
মিরপুরে আত্মহত্যা করা দম্পতি (ছবি : সংগৃহীত)

রাজধানীর মিরপুর-১৩ নম্বরের কাফরুল থানা এলাকার একটি বাসা থেকে বাবা-মা ও সন্তানসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- বায়েজিদ আহমেদ, তার স্ত্রী অঞ্জনা ও তাদের একমাত্র ছেলে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মো. মাসুদ আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই এলাকার বাসিন্দাদের ধারণা- ঋণ পরিশোধ করতে না পারায় পরিবারের দুই সদস্যকে বিষ খাইয়ে হত্যা করার পর নিজেই আত্মহত্যা করেছেন বায়েজিদ আহমেদ নামে ওই ব্যক্তি।

ডিসি মো. মাসুদ আহমেদ বলেন, স্থানীয়রা এ খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহত বায়েজিদের লাশ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। বাকি দুইজনের মরদেহ ঘরের মধ্যে শোয়া অবস্থায় পাওয়া গেছে।

বায়েজিদের আত্মীয়রা জানায়, বায়েজিদ বেশকিছু দিন ধরেই ঋণগ্রস্ত ছিলেন। ঋণের টাকা পরিশোধ করতে না পারায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। এ কারণে তিনি স্ত্রী ও সন্তানকে বিষ খাইয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলেও জানান ডিসি।

পুলিশ জানিয়েছে, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

নিহত বায়েজিদ আহমেদ অনেক দিন থেকেই মিরপুর ১৩ নম্বর এলাকায় বসবাস করে আসছিলেন। ব্যবসা করার জন্য ব্যাংকসহ বিভিন্ন জায়গা থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু ব্যবসায় লোকসান হওয়ায় সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না। হয়তো এজন্য আত্মহত্যার পথে বেছে নিয়েছেন তিনি এমনটাই ধারণা ওই এলাকাবাসীদের।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড