• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘাতক ভিক্টরের চালকের আসনে ছিলেন সহকারী

  নিজস্ব প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৭
ভিক্টর ক্লাসিক
ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস (ফাইল ফটো)

সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দিয়ে হত্যা করা সেই ঘাতক ভিক্টর বাসের চালকের আসনে ছিলেন সহকারী আক্তার হোসেন। সে সময় তার পাশেই বসেছিলেন বাসটির চালক মো. সুমন। পলাতক দুই আসামিকে আটকের পর পুলিশের কাছে এমন স্বীকারোক্তি দেন তারা।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবি উত্তর বিভাগের উপকমিশনার (ডিসি) মশিউর রহমান। 

গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুরের নড়িয়ার দিনারা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ডিবি জানায়, ঘটনার সময় ঘাতক বাসের চালকের আসনে ছিলেন সহকারী আক্তার হোসেন। আর চালক সুমন পাশের সিটে বসা ছিলেন। টঙ্গী থেকে ছেড়ে আসার পর তুরাগ এলাকায় বেপরোয়া গতিতে পারভেজ রবকে চাপা দেয় বাসটি। এরপর চালক ও সহকারী বাসটি ফেলে দ্রুত পালিয়ে যান।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর দুপুরে নগরীর তুরাগ এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন পারভেজ রব। ওই সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি থামানোর জন্য সঙ্কেত দেন তিনি। তখন বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে হত্যা করে। ওই ঘটনার দুদিন পর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদের ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন।

ওডি/এসএ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড