• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলাবাগান ক্লাবের সভাপতির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা

  অধিকার ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩১
আটককৃত কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি
আটককৃত কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি (ছবি : সংগৃহীত)

ঢাকার কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব থেকে বিশেষ ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী, একটি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ মোট পাঁচজনকে আটক করেছে র‍্যাব-২।

গতকাল শুক্রবার দুপুরে অভিযান শুরুর আগে ক্লাবের সভাপতি শফিকুল আলমকে ক্লাব থেকে র‍্যাব-২–এর কার্যালয়ে নেওয়া হয়। সেখানে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়েই ক্লাবে অভিযান চালানো হয়।

পরে শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে র‍্যাব বাদী হয়ে শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার বিকালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে চলা এ অভিযানে গ্রেপ্তার করা হয় ক্লাবে কর্মরত চার কর্মচারীকে। তারা হলেন- মফিজুল ইসলাম, হারুন, আনোয়ার ও লিটন।

পরে র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাল জানান, কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অবৈধ কিছু জিনিসপত্র ছাড়াও ক্যাসিনো চলছে- এ সংবাদের ভিত্তিতে শুক্রবার ওই ক্লাবে অভিযান চালানো হয়। এর আগে শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বায়রার সিনিয়র সহসভাপতি শফিকুল আলম ফিরোজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড