• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

  নিজস্ব প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:১৫
ধানমন্ডি ক্লাব
ধানমন্ডি ক্লাবে র‍্যাব সদস্যগণ (ছবি : ফাইল ফটো)

রাজধানীর ধানমন্ডি ক্লাবকে রেজিস্টার কপি ও বৈধ কাগজপত্র দেখানোর জন্য ২৪ ঘণ্টা সময় দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-২। রেজিস্টার কপি ও বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় বর্তমানে সিলগালা অবস্থায় রয়েছে ক্লাবটি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ক্লাবটিতে ৯টা ২০ মিনিটে অভিযান শুরু হয়ে চলে ১০টা ২০ মিনিট পর্যন্ত। অভিযান শেষে ক্লাবটি সিলগালা করে দেওয়া হয়।

অভিযান শেষে র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার শাহাব উদ্দিন গণমাধ্যমকে জানান, ক্লাবের আড়ালে ক্যাসিনো, জুয়া ও মাদকের বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করে র‍্যাব। কিন্তু ক্লাবটি বন্ধ থাকার কারণে ২-১ জন কর্মী ছাড়া সেখানে আর কেউ না থাকায় অভিযান অসমাপ্ত রয়ে যায়।

তিনি জানান, একটি বার রয়েছে ক্লাবটিতে। ক্লাবটি বন্ধ থাকায় বারটিতে কি পরিমাণ মদ রাখার অনুমতি রয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তাদের বৈধতা যাচাইয়ের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে। বারটিতে মদের মজুদ দেখানোর পর র‍্যাব যদি কোনো প্রকার অনিয়ম পায় তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোশাররফ হোসেন কাজল ক্লাবটির নির্বাহী কমিটির সভাপতি বলে জানিয়েছে র‍্যাব।

এর আগে শুক্রবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে র‍্যাব অভিযান পরিচালনা করে অবৈধ আগ্নেয়াস্ত্র, ইয়াবা, গুলি ও তাসের বাক্স উদ্ধার করে। এ সময় ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ চার কর্মচারীকে আটক করে র‍্যাব।

অপর দিকে, শুক্রবার দুপুরে গুলশানের নিকেতনে অভিযান পরিচালনা করে যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীমের কার্যালয় থেকে বিপুল পরিমাণ নগদ অর্থ, এফডিআর ও অবৈধ অস্ত্রসহ তাকে আটক করে র‍্যাব সদস্যরা।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড