• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়ংমেন্সের পর আরও ৩ ক্যাসিনোতে অভিযান

  নিজস্ব প্রতিবেদক

১৮ সেপ্টেম্বর ২০১৯, ২২:১২
ক্যাসিনো
ক্যাসিনো থেকে আটককৃতরা। (ছবি : সংগৃহীত)

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্যাসিনোতে অভিযান চালিয়ে গ্রেফতার ১৪২ জনকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড দিয়েছে। এছাড়াও রাজধানীর আরও ৩ ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‍্যাব।

বুধবার (১৮ সেপ্টেম্বর) র‍্যাবের পরিচালিত এই অভিযানে গ্রেফতার ৩১ জনকে ১ বছর করে কারাদণ্ড দেওয়া হয়। এদের ১৬ জন ক্যাসিনোর স্টাফ। বাকিদের ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

র‌্যাব জানিয়েছে, অভিযানে ২৪ লাখ ৩৯ হাজার টাকা ও বিপুল পরামাণ মদ, বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়া আটক স্টাফদের মধ্যে দুই নারীকে ছেড়ে দেওয়া হয়।

আটক মাদকদ্রব্য 

র‌্যাব জানিয়েছে, ইয়ংমেন্স ক্লাবের পাশে ঢাকা ওয়ান্ডার্স ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়েছে। এটি ঢাকা দক্ষিণ সিটির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোমিনুল হক সাঈদ পরিচালনা করেন। তার সহযোগী ৯ নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি মোল্লা কাউসার। এখানে জুয়ার বোর্ড রয়েছে ১২টি। এখান থেকে মদ, বিয়ার ও বিপুল টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানিয়েছে, বনানীর আহমেদ টাওয়ার গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনোতেও অভিযান চালিয়েছে র‌্যাব-১। ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে। এ দিকে গুলিস্তানের মুক্তিযোদ্ধা ক্লাবেও অভিযান চলছে।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড