• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ৩ মাদক কারবারি গ্রেফতার

  অধিকার ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৯
গ্রেফতার
প্রতীকী ছবি

রাজধানী পুরান ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)।

সোমবার (১৬ সেপ্টেম্বর) গেণ্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা বরে তাদেরকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগের গুলশান জোনাল টিম। গ্রেফতারের পর তাদের হেফাজতে থাকা ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

ডিএমপির প্রেস বার্তায় জানায়, গ্রেফতাররা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ক্রয় করে পুরান ঢাকার গেন্ডারিয়া ও সূত্রাপুর থানা এলাকার মাদক কারবারিদের কাছে বিক্রি করত। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় রাজধানীর গেন্ডারিয়া থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার দুপুরে নিম্ন আদালতে তোলা হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ আরও জানায়, সোমবার দিনভর অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবন করার দায়ে ৭৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। তাদের হেফাজত থেকে ১৩ হাজার ৪৮১ পিস ইয়াবা ট্যাবলেট, ২৩০.৯ গ্রাম হেরোইন, ১৯ কেজি ৯৬৫ গ্রাম গাঁজা ও ৯টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা করা হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড