• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

১ কিলোমিটার ধাওয়া করে ছিনতাইকারী ধরলেন এসিল্যান্ড

  অধিকার ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৫
কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত কামরুল হাসান সোহেল
কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত কামরুল হাসান সোহেল (ছবি : সংগৃহীত)

প্রায় ১ কিলোমিটার দৌড়ে ধাওয়া করে অজ্ঞাত বাসযাত্রীর মোবাইল ছিনিয়ে নিয়ে যাওয়া ছিনতাইকারীকে ধরে ফেললেন এক সহকারী কমিশনার (এসিল্যান্ড)।

তিনি কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত কামরুল হাসান সোহেল। তিনি প্রায় ১ কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীকে ধরে মোবাইল উদ্ধারে করে বাসযাত্রীকে তা ফিরিয়ে দেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি বাসে জানালার পাশে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন এক যাত্রী। যাত্রী তুলতে বাসটি দাঁড়িয়ে ছিল। এ সুযোগে এক ছিনতাইকারী জানালা দিয়ে যাত্রীর মোবাইল ছিনতাই করে দৌড় দেয়। 

ওই ঘটনা দেখে পেছনে থাকা একটি গাড়ি থেকে এসিল্যান্ড কামরুল হাসান সোহেল ওই ছিনতাইকারীর পিছু নেন। সাইন্স ল্যাবরেটরি মোড়ে গিয়ে ছিনতাইকারীকে ধরতে সক্ষম হন তিনি। পরে এই ছিনতাইকারীকে গণপিটুনি থেকে বাঁচানোর জন্য নিউমার্কেট থানার এসআই মাসুদের জিম্মায় হস্তান্তর করেন।

এ বিষয়ে কামরুল হাসান সোহেলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাসটির পেছনের গাড়িতেই বসে ছিলাম আমি। ছিনতাইয়ের ঘটনা ঘটতে দেখে আমি গাড়ি থেকে নেমে ছিনতাইকারীকে ধরতে দৌড় দেই। ওই ছিনতাইকারী ভেবেছিল আমি আর পিছু নেব না। কিন্তু শেষ পর্যন্ত প্রাণপণ দৌড়ে সাইন্সল্যাব মোড়ে গিয়ে তাকে ধরতে সক্ষম হই।

তিনি আরও বলেন, এভাবে সবাই সবার স্থান থেকে দায়িত্ব পালন করলে অপরাধীরা অপরাধ করার সাহস পাবে না।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড