• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মানসিকভাবে অসুস্থ ছিলেন দুদক পরিচালকের স্ত্রী, পরিবারের দাবি আত্মহত্যা

  অধিকার ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৭
তানিয়া ইসরাত
তানিয়া ইসরাত (ছবি : সংগৃহীত)

রাজধানীর উত্তরায় নিজের বাসায় অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের (বানসুরি এম ইউসুফ) স্ত্রী তানিয়া ইসরাত মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে তার পরিবার। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে তার ময়না তদন্ত সম্পন্ন করেন ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ। তিনি জানান, ওই নারীর মুখমণ্ডল, মাথাসহ শরীরের অধিকাংশ স্থান পোড়া ছিল। আগুনে পোড়ার কারণেই তার মৃত্যু হয়েছে। 

নিহত নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করেন উত্তরা পূর্ব থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিজ উদ্দিন আহমেদ। সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, নিহত নারী মানসিকভাবে অসুস্থ ছিলেন। তার পরিবার তাকে অনেকবার চিকিৎসা করিয়েছে। এর আগেও সে কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

এ দিকে নিহতের ভাতিজা মো. তানভির হোসেন জানান, তার ফুফু তানিয়ার দীর্ঘদিন যাবৎ মানসিক সমস্যা ছিল। কিছুদিন আগে গুলশানের একটি মানসিক হাসপাতালে তাকে সাড়ে ৪ মাস চিকিৎসাও করানো হয়েছে। এর আগেও তিনি কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

এর আগে, বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় নিজেদের বাসায় আগুনে দগ্ধ হন দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইসরাত। তৎক্ষণাৎ সিএমএইচে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে সেখানে তানিয়ার মৃত্যু হয়। নিহত তানিয়া ১ ছেলে ও ১ মেয়ের জননী ছিলেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড