• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢামেক হাসপাতালে বৃদ্ধের বেওয়ারিশ লাশ

  নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট ২০১৯, ১৬:৪৫
ঢামেক
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল (ফাইল ফটো)

রাজধানীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি মারা গেছেন। তিনি বয়সে বৃদ্ধ। বুধবার (২১ আগস্ট) সকালে কুড়িল বিশ্বরোডের শেওড়া রেলক্রসিংয়ের কাছে দুর্ঘটনাটি ঘটে।

বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন বলেন, ঘটনার সংবাদ পেয়ে সকাল ১০টার দিকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলের লোকদের বরাতে তিনি বলেন, ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি মারা যান। নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তার পরনে ছিল ট্রাউজার ও কালো গেঞ্জি।

এ দিকে রমনা থানাধীন হেয়ার রোডে সড়ক দুর্ঘটনায় রব্বানী খোকন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

রমনা থানার এসআই মোফিজুর রহমান বলেন, গত রাত ১২টার দিকে কোনো যানবাহনের ধাক্কায় আহত অবস্থায় পড়েছিলেন খোকন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, খোকনের গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়। তার বাবা মো. শামসুল হক। তিনি রমনা পার্কের ভেতরে থাকতেন এবং রাস্তার পাশের খোলা হোটেলে কাজ করতেন। লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড