• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গুর লাশের মিছিলে যোগ দিলেন মৌসুমী আক্তার

  নিজস্ব প্রতিবেদক

১৫ আগস্ট ২০১৯, ১৫:১৭
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল (ছবি : সংগৃহীত)

ভয়াবহ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বাড়ছে। দীর্ঘ হচ্ছে লাশের সারি। এবার সেই লাশের মিছিলে যোদ দিলেন  মৌসুমী আক্তার (২৫) এক গৃহবধূর মৃত্যু হয়েছে ডেঙ্গুতে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা সোয়া ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

মারা যাওয়া গৃহবধূর নাম মৌসুমী আক্তার (২৫)। স্বামীর নাম মো. মামুন মিয়া। গ্রামের বাড়ি পিরোজপুরের ভাণ্ডারিয়ায়। স্বামীর সঙ্গে আগারগাঁওয়ের তালতলার মোল্লাপাড়ায় ভাড়া বাসায় থাকতেন মৌসুমী।

তার স্বামী মামুন মিয়া জানান, মৌসুমী বেশ কিছু দিন ধরে ঠাণ্ডা জ্বরে ভুগছিলেন। বুধবার মহাখালী টিবি হাসপাতালে ডেঙ্গু পরীক্ষা করলে তার ডেঙ্গুজ্বর শনাক্ত হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা মেডিকেলে আনা হয়। তার অবস্থা থেকে চিকিৎসকরা তাকে জরুরি বিভাগের আইসিইউতে ভর্তির কথা বলেন। বেলা ১১টায় সেখানেই তার মৃত্যু হয়।

এ নিয়ে ডেঙ্গু জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২৬ জনের মৃত্যু হয়েছে। তবে সরকারি হিসেবে ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা হলো ৪০। স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, গত ২৪ ঘণ্টায় ১৮৮০ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

ওডি/এসএস
(ছবি : সংগৃহীত)  


 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড