• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ঈদ আনন্দে বের হয়ে রিমভি-সোহেলের মর্মান্তিক মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৩ আগস্ট ২০১৯, ১৩:২৬
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার ফাইল ফটো

ঈদে আনন্দ করতে বের হয়ে রাজধানীতে ২৫ বছরে নারী রিমভি ও ৩০ বছরের সোহেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) দিবাগত রাতে বাড্ডা ও শান্তিনগরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তারা মারা যান। এসব ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

নিহত রিমভির চাচা মো. মাসুদ বলেন, রিমভি ঈদের দিন স্বামীসহ ঘুরতে বেড়িয়েছিল। রাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার হতে গেলে একটি পিকআপভ্যান তাকে ধাক্কা দেয়। ধাক্কায় রিমভি রাস্তায় পড়ে গেলে একটি বাস তার ওপর দিয়ে চলে যায়। এ ঘটনায় তার স্বামী-সন্তানসহ আরও তিনজন আহত হয়। পরে পথচারীরা সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন।

রিমভির স্বামীর নাম কাবুল। তারা ভাটারা নতুন বাজার এলাকায় থাকতেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বলেন, দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ হয়েছে। তবে পিকআপভ্যানটি পালিয়ে যায়। নিহতের লাশ মর্গে আছে। আহতরা এখন মোটামুটি সুস্থ।

অপরদিকে, শান্তিনগর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় সোহেল নিহত হন। সোহেল ভাটারা নতুনবাজার এলাকার নুরুল আলমের ছেলে। তিনি বাবার ব্যবসা প্রতিষ্ঠান দেখাশুনা করতেন।

পল্টন থানার এসআই শাহ আলম জানান, সোমবার রাত পৌনে একটার দিকে দূর-সম্পর্কের ভাই কবিরকে (২৮) সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বেড়িয়েছিলেন সোহেল। শান্তিনগরে ফ্লাইওভার ব্রিজ থেকে নেমে লাজ ফার্মার সামনের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তারা। এতে সোহেল গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক রাত একটায় মৃত ঘোষণা করেন। কবির সামান্য আহত হন।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড