• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

  অধিকার ডেস্ক

১২ আগস্ট ২০১৯, ২০:১০
দম্পতি গ্রেফতার
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ৮ হাজার ২শ পিস ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আবুল কাশেম (৫০) ও ফাতেমা বেগম (৩৫)। এ সময় হাসান (৩০) নামে তাদের এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

রবিবার (১১ আগস্ট) রাতে খিলগাঁও থানার ৫৭/১ মেরাদিয়া নয়াপাড়ার বিসমিল্লাহ স্টোরের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে ওই দম্পতিকে গ্রেফতার করা হয়।

খিলগাঁও থানার পরিদর্শক (অপারেশন) সজীব দে সোমবার (১২ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন।

খিলগাঁও থানা সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার রাতে খিলগাঁও থানারে ৫৭/১ মেরাদিয়া নয়াপাড়ার বিসমিল্লাহ স্টোরের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে আবুল কাশেম ও হাসানকে গ্রেফতার করে পুলিশ। এ সময় কাশেমের কাছ থেকে ২ হাজার ৫শ পিস ও হাসানের কাছ থেকে ১ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে রাতেই বনশ্রীতে কাশেমের বাসায় অভিযান চালানো হয়। এসময় কাশেমের স্ত্রী ফাতেমা বেগমের দেখানো ওয়্যারড্রপ থেকে আরও ৪ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে খিলগাঁও থানার পরিদর্শক (অপারেশন) সজীব দে বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক কারবারি। কক্সবাজার থেকে ইয়াবা এনে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকসেবীদের কাছে বিক্রি করতো তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড