• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

রাজধানীতে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্য আটক

  অধিকার ডেস্ক

০৮ আগস্ট ২০১৯, ১৮:৫৮
কিশোর গ্যাংয়ের আটক ৪৬ সদস্য
ছবি : সংগৃহীত

রাজধানী ঢাকার তেজগাঁও ও মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৪৬ সদস্যকে আটক করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অনেক দিন ধরে ঢাকার বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকা কিশোর গ্যাংয়ের এই ৪৬ জন সদস্যকে ছয় মাসের জন্য পাঠানো হয়েছে কিশোর সংশোধন কেন্দ্রে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এ বিষয়ে র‌্যাব-২ এর অপারেশন কর্মকর্তা (এএসপি) মোহাম্মদ সাইফুল মালিক জানান, রাজধানীর কারওয়ানবাজার, ফার্মগেট, কলেজগেট, শিশুমেলা, শ্যামলী এবং মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ৪৬ সদস্যকে আটক করা হয়েছে।

র‌্যাব-২ এর অপারেশন কর্মকর্তা আরও জানান, র‌্যাবের অভিযানে আটক কিশোরদের প্রত্যেকে মাদকাসক্ত। তারা অনেক দিন ধরে রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই চালিয়ে আসছিল। আসন্ন ঈদকে কেন্দ্র করে তারা আরও বেশি তৎপর হয়ে ওঠে। তারা সাধারণ জনগণের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন ছোঁ মেরে নিয়ে পালিয়ে যেত। এছাড়া ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে নিত।

আটক কিশোরদের স্বীকারোক্তির ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ৬ মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠায় বলেও জানান সাইফুল মালিক।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড