• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রাবাড়ীতে গৃহকর্তাকে গলা কেটে হত্যা

  সারাদেশ ডেস্ক

২৮ জুলাই ২০১৯, ০৯:১৮
হত্যা
যাত্রাবাড়ী থানা (ছবি :সংগৃহীত)

রাজধানীর যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকায় মো. মহিবুল্লাহ (৬৫) নামে এক গৃহকর্তার গলা কেটে হত্যা করেছে ডাকাতরা। শনিবার (২৭ জুলাই) দিবাগত রাত আড়াই টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে নিহতের স্ত্রী।

নিহত মহিবুল্লাহর বাড়ি লক্ষীপুর জেলার লক্ষীপুর থানার বশিবপুর গ্রামে। তিনি পরিবার নিয়ে যাত্রাবাড়ীর মমিনবাগ এলাকার এ/সি-৩৬ নাম্বার বাড়িতে ভাড়া থাকতেন। ওই বাসায় তিনি স্ত্রী হাসিনা ফেরদৌস (৪৮) ও মেয়ে মহসিনা আফরোজ প্রিতিকে (২৫) নিয়ে বসবাস করছিলেন। তার অপর মেয়ে হাসনা-হেনা (২৬) শ্বশুরবাড়িতে এবং ছেলে শামিম হাসান (২২) ধানমন্ডিতে একটি আবাসিক শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা করছেন।

নিহতের স্ত্রী হাসিনা ফেরদৌস জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বাসার কলিংবেল টিপে চার/পাঁচ জন মুখোশধারী ঘরে ঢোকে। এরপর তারা বাসার সবার হাত-পা বেঁধে ফেলে। এ সময় গৃহকর্তা সন্ত্রাসীদের বাধা দিতে গেলে তাকে খাটের ওপর ফেলে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে।

এর পর ডাকাত দল নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে যায়। সকালে ঘরের দরজা খোলা দেখে এলাবাসী ভেতরে এসে গলা কাটা লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এরপর লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার মামলার প্রস্ততি নিচ্ছে জানান ওসি।

ওডি/ এফইউ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড