• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেনু হত্যার প্রধান আসামি হৃদয় সন্দেহে এক তরুণ আটক

  নিজস্ব প্রতিবেদক

২৩ জুলাই ২০১৯, ২১:৫৮
প্রধান আসামি হৃদয়
(বাঁ থেকে) প্রধান আসামি হৃদয় ও আটক তরুণ। (ছবি : সংগৃহীত)

ছেলেধরা সন্দেহে বাড্ডায় গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু হত্যা মামলার প্রধান আসামি হৃদয় সন্দেহে এক তরুণকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) বিকালে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের সামনে থেকে তাকে আটক করে গুলিস্তান পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন কয়েকজন।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার বলেন, লোকজন একটি ছেলেকে বাড্ডার হৃদয় সন্দেহে ধরে এবং পুলিশের কাছে তুলে দেয়। তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। সেই সঙ্গে বাড্ডা থানাকেও অবহিত করা হয়েছে। বাড্ডা থানা অনুসন্ধান করে দেখবে, এই ছেলে আসামি হৃদয় কিনা। রাত সাড়ে ৮টার দিকে ওই তরুণকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে।

তবে আটক তরুণ, আসামি হৃদয় কিনা, এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন, বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক।

উল্লেখ্য, শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রেনুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে কথাবার্তায় সন্দেহ হলে মুহূর্তের মধ্যে লোকে জড়ো হয়ে পিটুনি দিলে তার মৃত্যু হয়।

রেনুকে হত্যার জন্য পরিবারের সদস্যরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম ও অফিস সহকারী জান্নাতুল ফেরদাউসকে দায়ী করেছেন।

এ ঘটনায় বাড্ডা থানায় অজ্ঞাত ৪শ’ থেকে ৫শ’ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের ভাগিনা নাসির উদ্দিন।

এরপর রবিবার রাতে চারজনকে গ্রেফতার করে পুলিশ। তবে পালিয়ে যায় মামলার প্রধান আসামি হৃদয়। পরে সোমবার চার আসামির একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আরও তিন জনকে চারদিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

রিমান্ডে নেয়া আসামিরা হলেন- বরগুনার তালতলী উপজেলার গাবতলী হাওলারদার বাড়ির শাহীন, ময়মনসিংহের ধোবাউরা উপজেলার দরশা গ্রামের বাচ্চু মিয়া ও উত্তর বাড্ডা কাঁচা বাজারের ফারুকের মুদি দোকানের কর্মী বাপ্পী।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড