• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা করলেন স্বামী

  ঢাকা প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ১৫:৩২
নিহত
ছবি : ফাইল ফটো

রাজধানীর ধামরাইয়ে স্ত্রী রোজিনার সঙ্গে পরকীয়া করার অপরাধে আজাদ মিয়া (২৮) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছেন স্বামী সাইফুল ইসলাম।

রবিবার (২১ জুলাই) রাতে রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার ফজর আলীর ছেলে।

সোমবার (২২ জুলাই) সকালে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে নারীসহ পাঁচ জনকে আটক করেছে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, কৃষ্ণনগর গ্রামের সাইফুলের স্ত্রী রোজিনা আক্তারের সঙ্গে একই এলাকার আজাদ মিয়ার সঙ্গে বেশ কিছুদিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলছিল। বিষয়টি রোজিনার স্বামী টের পেয়ে রবিবার রাতে ওই যুবককে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।

এ সময় পরকীয়ার দায়ে তাকে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়। এতে ঘটনাস্থলেই আজাদ মিয়া মারা যায়। পরে নিহতের পরিবার খবর পেয়ে সাইফুলের বাড়িতে গিয়ে তার মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়াও অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে সাইফুল ও তার স্ত্রীসহ পাঁচ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কৃষ্ণনগর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে সাইফুল ইসলাম, তার স্ত্রী রোজিনা, একই এলাকার সজিব, শহিদুর রহমান শহিদ, ফরহাদ হোসেন ও মোকছেদ আলীর ছেলে জিয়া।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরকীয়ার কারণেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে । এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড