• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে শাওমির ফোনে বিস্ফোরণ

  প্রযুক্তি ডেস্ক

২৫ জুন ২০১৯, ১৭:৫৯
শাওমি
বিস্ফোরিত শাওমি ফোন (ছবি : সংগৃহীত)

হঠাৎ করেই শাওমির রেডমি গো সিরিজের নতুন এক ফোন বিস্ফোরিত হয়েছে। রাজধানীতে মঙ্গলবার (২৫ জুন) সকালে এমন ঘটনা ঘটেছে। জানা গেছে, ফোনে সিমকার্ড লাগাতে গিয়েই এমন ঘটনা ঘটেছে। তবে ঘটনায় কেউ হতাহত হয়নি।

জাহাঙ্গীর কিরণ নামক এক শাওমি ফোন ব্যবহারকারীর সাথে এ ঘটনা ঘটে। তিনি বলেন, বসুন্ধরা সিটির নিচতলার শাওমি শো-রুম থেকে সোমবার (২৪ জুন) রাতে রেডমি মডেলের একটি স্মার্টফোন কিনে বাসায় আনি। বিক্রেতার পরামর্শ অনুযায়ী তা চার্জ দেই। সকালে স্মার্টফোনটিতে সিমকার্ড লাগানোর জন্য পেছনের কেসিং খুলতেই ব্যাটারিতে ধোঁয়া দেখতে পাই।

প্রথমে ধোঁয়া দেখতে পেয়ে স্মার্টফোনটি নিচে রেখে দেই।আর ঠিক তখনই এতে বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই সেই ধোঁয়া পুরো ঘর ছেয়ে যায়। তবে আল্লাহর রহমতে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

এই ঘটনায় প্রতিষ্ঠানটির পক্ষে শাওমির বাংলাদেশের জনসংযোগ প্রতিষ্ঠান কনসিটো পিআর থেকে একটি লিখিত বক্তব্য দেওয়া হয়েছে।

লিখিত বক্তব্যে বলা হয়, ‘শাওমিতে আমরা গ্রাহকদের নিরাপত্তাকে সর্বাধিক গুরুত্ব দেই এবং এই ধরনের ঘটনাগুলোকে আমরা সবচেয়ে অগ্রাধিকার দিয়ে থাকি। ইন্ডাস্ট্রির সর্বোচ্চ মান নিশ্চিতের জন্য আমাদের সব ডিভাইস কঠোর মান পরীক্ষার মধ্য দিয়ে যায়।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘আমরা সম্মানিত এই গ্রাহকের সাথে যোগাযোগ করেছি এবং বিষয়টিকে গুরুত্বের সাথে দেখছি। আমরা বিষয়টির দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট ব্যক্তির সাথে যোগাযোগ করে সমধানের ব্যবস্থা করেছি। আমরা শীঘ্রই আপনাদের এই বিষয়ে আপডেট দিতে পারব।’ ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড