• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন

রাজধানীতে টিভি বিস্ফোরণে দম্পতি দগ্ধ

  অধিকার ডেস্ক ১৬ মে ২০১৯, ১৯:৫৫

দম্পতি দগ্ধ
ছবি : সংগৃহীত

রাজধানীর আগারগাঁওয়ে টেলিভিশন বিস্ফোরণের আগুনে মুক্তার হোসেন (৩৮) ও সালমা (২৮) নামে এক দম্পতি দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মে) বিকাল সাড়ে ৪টার দিকে পশ্চিম আগারগাঁও বিএনপি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ মুক্তার হোসেন এ বিষয়ে জানান, পশ্চিম আগারগাঁও বিএনপি বাজার এলাকার ২ নম্বর রোডের একটি বাসার নিচতলায় ভাড়া থাকেন তারা। এলাকায় তার ফার্মেসির দোকান আছে। বিকালে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন ও স্ত্রী সালমা রান্নাঘরে ছিলেন। হঠাৎ ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে তারা দুজনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন (৬) এ সময় বাসার বাইরে থাকায় দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

বিষয়টি নিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, দগ্ধ স্বামী-স্ত্রী সিরাজগঞ্জ বেলকুচি এলাকার বাসিন্দা। তাদের দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

ঢামেক বার্ন ইউনিটের জরুরি বিভাগ সূত্রে এ ব্যাপারে জানা যায়, মুক্তারের শরীরের ৯৭ শতাংশ ও তার স্ত্রী সালমার ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের টেলিফোন অপারেটর ফায়ারম্যান আফজাল হোসেন বলেন, ঘটনার পরপরই আমরা পশ্চিম আগারগাঁও বিএনপি বাজার এলাকায় ছুটে যাই। তবে সেখানে পৌঁছানোর আগেই আগুন নিভে যায়।

টিভি বিস্ফোরণ থেকে ওই বাসায় আগুন লাগার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড