• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়র খোকনকে হুমকি দিলেন হকার নেতারা

  নিজস্ব প্রতিবেদক

০৮ মে ২০১৯, ২১:০৮
সাঈদ খোকন
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন (ফাইল ছবি)

পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধ এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ হকার্স ইউনিয়ন। এ সময় তারা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের কাছে কিছু দাবি জানিয়েছে। এসব দাবি-দাওয়া না মানলে হরতাল, অবরোধ কর্মসূচি দেয়ার হুমকি দিয়েছে তারা।

বুধবার (৮ মে) রাজধানীর নগরভবনের সামনে বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশ হকার্স ইউনিয়ন। সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি আবুল কালাম।

মেয়র সাঈদ খোকনকে উদ্দেশে নেতৃবৃন্দ বলেন, ৪ মাস ধরে আন্দোলনরত হকারদের মানবিক দিক বিবেচনা না করে আপনি একঘেয়েমি মনোভাবের পরিচয় দিচ্ছেন। একঘেয়েমি পরিহার করে জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসেবে জনগণকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করেন।। তিনি (মেয়র সাঈদ খোকন) ওয়াদা করেছিলেন এবং প্রতিশ্রুতি দিয়ে দিয়েছিলেন পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ করবেন না। কিন্তু, তিনি কথা রাখলেন না। পরবর্তীতে হকার নেতৃবৃন্দ মেয়রের কাছে, লিখিত দাবি-দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি দেন।

এ সময় অন্যান্যের মধ্যে সমাবেশে বক্তৃতা করেন- সংগঠনের সাধারণ সম্পাদক সেকেন্দার হায়াৎ, সহসভাপতি মঞ্জুর মঈন, শহিদুল ইসলাম, আলী আহম্মদ, দফতর সম্পাদক গোলাপ হোসেন, অর্থ সম্পাদক শেখ সহিদ, কেন্দ্রীয় নেতা রফিক হাওলাদার, হাজী আব্দুস সাত্তার মোল্লা কনক মোল্লা ও মিজানুর রহমান প্রমুখ।

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড