• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

  অধিকার ডেস্ক

০৫ এপ্রিল ২০১৯, ০৯:১০
রহস্যজনক মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর রামপুরা এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শাহারিয়া হাসান সোহাগ (২২) নামে ওই যুবক নিজেই তার গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের দাবি।

শুক্রবার (০৫ মার্চ) ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

ঢাকা পশ্চিম রামপুরা ওয়াবদা রোডের ১২০ নম্বরের বাসিন্দা সৈয়দ ছামিউল্লাহর ছেলে সোহাগ। তিনি পরিবারের সঙ্গে পশ্চিম রামপুরার নিজ বাড়িতে থাকতেন।

এ বিষয়ে নিহত শাহারিয়া হাসান সোহাগের বোন সুমাইয়া জানান, সোহাগ কয়েক বছর ধরে মাদক সেবন করতেন। মাদক নিরাময় কেন্দ্রে তাকে চিকিৎসা করাও হয়েছিল। কিন্ত তিনি ভালো হতে পারেননি। এর আগেও বাসায় থাকা হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন সোহাগ।

সুমাইয়া আরও জানান, ওই বাসার তিন তলায় সোহাগ তার নিজ রুমে রাতে নিজের গলায় নিজেই ছুরি দিয়ে আঘাত করেন। পরে তার চিৎকার শুনে রুমে গিয়ে সোহাগকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে ডাক্তার মৃত পরীক্ষা-নিরীক্ষার পর মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়না তদন্ত করার জন্য সোহাগের মৃতদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

ওডি/আসো

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড