• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসচাপায় শিক্ষার্থী নিহত

শিক্ষার্থীদের হাতে ধরা পড়ল বাস পোড়ানো দুর্বৃত্ত

  অধিকার ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ১৬:৫৪

রাজধানীর নর্দ্দায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

রাজধানীর নর্দ্দায় যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত পরিবহনের একটি বাসে আগুন দেয়ার চেষ্টাকারীদের মধ্যে একজনকে আটক করেছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে তাকে মারধর করে পুলিশে সোপর্দ করেছেন তারা।

মঙ্গলবার (১৭ মার্চ) নর্দ্দায় শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী (২০) নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছিলেন বিইউপির শিক্ষার্থীরা। এ সময় বাসটিতে দুই ব্যক্তি আগুন দেন।

এ প্রসঙ্গে বিইউপি'র আইআর বিভাগের শিক্ষার্থী আবু তালহা ও শামীম আল হাসান গণমাধ্যমকে বলেন, ‘দুই ব্যক্তি বাসটিতে আগুন দেন। তারা বিইউপির ছাত্র না। আগুন ধরালে ধোঁয়া বের হয়। এ সময় ছাত্ররা ধাওয়া দিলে একজন পালিয়ে যান। আরেকজনকে ধরে ব্যাপক মারধর করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

তারা আরও বলেন, দাবি আদায়ে আমাদের আন্দোলন অহিংস। সেখানে পরিস্থিতি ভিন্নখাতে প্রবাহিত করতে পরিকল্পিতভাবে সুপ্রভাত বাসে আগুন দেওয়ার চেষ্টা করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় গাজীপুরগামী সুপ্রভাত পরিবহনের বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড