• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার ঘটনায় ডিএনসিসি কর্মকর্তা বরখাস্ত

  অধিকার ডেস্ক    ১৮ মার্চ ২০১৯, ২১:৩৮

পরিষ্কার রাস্তায় ময়লা
পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার ছবি। (ফাইল ছবি)

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলে তা আবার মেয়র আতিকুল দিয়ে পরিষ্কারের ঘটনায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একইসাথে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের দায়িত্বে থাকা এক সুপারভাইজারকে। ঘটনা তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য গঠন করা হয়েছে তিন সদস্যের একটি কমিটি।

সোমবার (১৮ মার্চ) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তা হলেন নির্বাহী প্রকৌশলী ও অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এস এম শফিকুর রহুমান। ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের নির্দেশে তাকে বরখাস্ত করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর আগে রবিবার (১৮ মার্চ) সকালে ২৪ নম্বর ওয়ার্ডে আওতাধীন মেয়র আনিসুল ইসলাম সড়ক তথা তেজগাঁও ট্রাক স্ট্যান্ড থেকে পরিষ্কার পরিছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র আতিকুল ইসলাম।

তবে পরিষ্কার রাস্তায় ময়লা ফেলে তা আবার পরিষ্কার করা এবং অনুষ্ঠানকে ঘিরে সড়কটি নোংরা হওয়ার পর পুনরায় তা পরিষ্কার না করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করে এবং বিষয়টি সম্পর্কে অবগত ছিলেন না উল্লেখ করে রবিবার সন্ধ্যায় বিবৃতি দেওয়া হয় মেয়র আতিকুল ইসলামের পক্ষ থেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড