• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুড়িগঙ্গায় নৌকা ডুবিতে নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার

  অধিকার ডেস্ক

০৯ মার্চ ২০১৯, ১০:৪৯
ফায়ার সার্ভিসের ডুবুরি দল
ছবি : সংগৃহীত

বুড়িগঙ্গায় সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে একই পরিবারের ছয়জনের নিখোঁজ হওয়ার ঘটনায় মাহি (৭) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (৯ মার্চ) সকাল ৭টা ৩০ মিনিটের দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। একই ঘটনায় এর আগে আহত অবস্থায় উদ্ধার হওয়া শাহজালালের মেয়ে এই মাহি।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে নৌকা ডুবিতে নিখোঁজের ঘটনার প্রায় ১৪ ঘণ্টা পর গতকাল শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টা ৪৫ মিনিটে নৌ পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল জামসিদা নামে এক নারীর লাশ উদ্ধার করে। জামসিদার স্বামী দেলোয়ার এখনও নিখোঁজ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে সদরঘাট লঞ্চ টার্মিনালে সুরভী-৭ লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে একই পরিবারের ছয়জন সদস্য নিখোঁজ হন। নিখোঁজদের উদ্ধারে নৌ পুলিশ, বিআইডব্লিউটিএ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে যাচ্ছে।

বিষয়টি নিয়ে ঘটনার রাতে সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, নৌকা ডুবে নিখোঁজরা সবাই একই পরিবারের। কামরাঙ্গীরচর থেকে সদরঘাটে শরীয়তপুর লঞ্চ ঘাটে আসার সময় সুরভী-৭ লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা থেকে ছিটকে পড়ে নিখোঁজ হন তারা।

লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজের ঘটনায় নিখোঁজ হন- আহত অবস্থায় উদ্ধার শাহজালালের স্ত্রী শাহিদা, তাদের মেয়ে মিম (৮) ও মাহি (৬), জামসিদা ও তার স্বামী দেলওয়ার (২৭) এবং তিন মাসের একটি বাচ্চা। তাদের মধ্যে জামসিদা ও মাহির মরদেহ উদ্ধার হলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড