• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকবাজার অগ্নিকাণ্ড : দগ্ধ আরও একজনের মৃত্যু

  অধিকার ডেস্ক    ০১ মার্চ ২০১৯, ১০:৪৩

দগ্ধ
চকবাজার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও একজনের মৃত্যু (ছবি: প্রতীকী)

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রেজাউল (২২) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। এই অগ্নিকাণ্ডে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হলো। ফলে সরকারি হিসাব অনুযায়ী নিহতের সংখ্যা দাঁড়াল ৭০ জন।

শুক্রবার (১ মার্চ) ভোরের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রেজাউলের শরীরের ৫১ শতাংশ আগুনে পুড়ে যায়।

এর আগে সোমবার (২৫ ফ্রেরুয়ারি) দিনগত রাতে ঢামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রিকশাচালক আনোয়ার হোসেন ও সোহাগ নামে দুজন মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টা ৪০ মিনিটে চকবাজারের নন্দকুমার দত্ত রোডের শেষ মাথায় মসজিদের পাশে ৬৪ নম্বর হোল্ডিংয়ের ওয়াহিদ ম্যানসনে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিটসহ আগুন নিয়ন্ত্রণে কাজ করে বিমান ও নৌবাহিনী। যোগ দেয় দু’টি হেলিকপ্টারও। প্রায় ১৪ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। উদ্ধার অভিযানে ৬৭ জনের মরদেহ উদ্ধারের তথ্য জানায় কর্তৃপক্ষ। অগ্নিকান্ডের ঘটনায় আহত এবং দগ্ধ ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় ৯ জনকে ঢামেকের বার্ন ইউনিটে নিবিড় পরিচর্যায় রাখা হয়। চিকিৎসকেরা তখন থেকেই তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড