• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কামরঙ্গীরচর থানার উদ্যোগে ‘পুলিশ সেবা সপ্তাহ’ উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০১৯, ১৭:১৯
‘পুলিশ সেবা সপ্তাহ’
কামরঙ্গীরচর থানার উদ্যোগে ‘পুলিশ সেবা সপ্তাহ’ উপলক্ষে শোভাযাত্রা

কামরঙ্গীরচর থানার উদ্যোগে ২০১৯ সালের ‘পুলিশ সেবা সপ্তাহ’ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে বর্ণাঢ্য র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র্যালিটি কামরাঙ্গীরচর থানার বড়গ্রাম চেয়ারম্যান বাড়ির মোড় থেকে শুরু হয়ে কামরাঙ্গীরচর থানা কম্পাউন্ডে শেষ হয়।

র্যালীতে কোতয়ালী, চকবাজার ও লালবাগ জোনের ঊর্ধ্বতন কর্মকতাসহ কমিউনিটি পুলিশ সদস্যরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রীসহ স্থানীয় আ.লীগ নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন। র‌্যালিতে নেতৃত্ব দেন কামরাঙ্গীরচর থানার ওসি শাহিন ফকির।

র্যালীতে পুলিশের সেবা সম্পর্কিত জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ ও পোস্টার, ব্যানার ফেস্টুন প্রদর্শন করা হয়। এ সময়ে শিক্ষকদের সহযোগিতায় ছাত্র-ছাত্রীদের ট্রাফিক নিয়ম-কানুন সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাস্তা পারাপারে ফুট ওভারব্রীজ, আন্ডারপাস, জেব্রা ক্রসিং ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়।

র্যালী শেষে কামরাঙ্গীরচর থানা কম্পাউন্ডে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশের কর্মকর্তারা নারী ও শিশু বান্ধব পুলিশিং সেবা, কমিউনিটি পুলিশিং এর সুফল, ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রদত্ত সেবা, অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবা কিভাবে আরো দ্রুত জনগনের দ্বারপ্রান্তে পৌঁছানো যায়, এই সংক্রান্তে আলোচনা করেন। পুলিশিং সেবা সহজতর করার লক্ষ্যে উপস্থিত জনতার পক্ষ হতে পরামর্শ গ্রহণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড