• রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক:

২৯ জানুয়ারি ২০২৪, ১৭:১৮
সন্ত্রাসী হামলা

২৮ জানুয়ারি দক্ষিণখান থানার ৪৭ নম্বর ওয়ার্ডে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের অতর্কিত হামলায় যুবলীগ ও ছাত্রলীগের একধিক নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে ৪৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এস এম মাবুবুল আলমের নেতৃত্বে মিছিলে ৪৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রায়হান গফুর, আব্দুল আলিম নেসার, দোলোয়ার হোসেন, বাদল হাওলাদার, জমিস ও মোস্তফা জামাল ভুট্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

মিছিল পূর্ব সমাবেশে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এস এম মাবুবুল আলম বলেন, ঢাকা-১৮ আসনে সন্ত্রাসীদের জায়গা হবে না। চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে। দখলদার, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের প্রতিহত করা হবে।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি রাতে চাঁদাবাজ ফারুকের নেতৃত্বে একদল সন্ত্রাসী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এস এম মাবুবুল আলমের ভাগিনা ও যুবলীগ নেতা আরিফুল ইসলাম উজ্জ্বল, চয়ন ও জাহাঙ্গীরসহ বেশ কয়েকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। এ বিষয়ে দক্ষিণখান থানায় ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামি করে ২৯ জানুয়ারি মামলা দায়েল করা হয়। মামলা নাম্বার ৪৮৬ (৫)/২।

মামলার আসমিরা হলো ১। ফারুক হোসেন (৩৫), ২। মোহাম্মদ আলী(২৩), উভয় পিতা- মৃত আদর অলী, উভয় সাং-গোয়ালটেক, সালমা মার্কেট সংলগ্ন, খানা-দক্ষিণখান, ঢাকা, ৩। হাসান ওরফে জামাই হাসান (৩৮), ৪। ইঞ্জিঃ মোতামার (৩৫), ৫। দিপু(৩৫), পিতা- মৃত আব্দুল মালেক, ৬। আনতান ৩৬), পিতা-দুলাল মিয়া, ৭। সাইফুল ৮। বিশু(২১), ৯। সোহেল (৩০), পিতা- মৃত জায়েদ আলী, ১০। জাবেদ আলী(৪০), ১১। পারভেজ (৩৭), ১২। পায়েল ৩৩), ১৩ সোহেল (৩৫), ১৪। রফিক ওরফে চাইনিজ রফিক (৩০)। ১৫। সুমন ১৬। ইফতি(২৫), ১৭। আশিক (২৮) ১৮। রোমান ১৯। মিহাদ(১৯), ২০। ফরহাদ (৩০), ২১। শাহ আলম (৩৫), ২২। হাসান ওরফে সুন্দর হাসান (২০), ২৩। সুমন ওরফে চাপাতি সুমন ২৯), ২৪। সজীবসহ অজ্ঞাতনামা ২০/২৫ জন।

এ ব্যাপারে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান বলেন, আমরা আসামিদের ধরতে তৎপর রয়েছি। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড