• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-১৮ আসন হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত: খসরু চৌধুরী

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২৪, ১৬:৪৬
খসরু চৌধুরী

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি বলেছেন, ঢাকা-১৮ আসন হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। এখানে কোনো মাদক কারবারী, ভূমি দস্যু, সন্ত্রাসীদের জায়গা হবে না। রাজনৈতিক পরিচয়ে কেউ চাঁদাবাজি করতে পারবে না। অটোর স্ট্যান্ডে কোন চাঁদাবাজি চলবে না। ফুটপাত বিক্রি ও ভাড়া তোলায় জড়িতদের দমন করা হবে।

সোমবার বিকালে খিলক্ষেত থানার ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, ঢাকা-১৮ আসনের প্রায় সবকটি রাস্তা ভাঙাচোরা। অধিকাংশ সড়কে রয়েছে বড় বড় গর্ত। রাস্তায় হেঁটে চলাচলও কষ্টসাধ্য। সামান্য বৃষ্টি হলেই রাস্তায় হাঁটুপানি জমে যায়। আমি জরুরি ভিত্তিতে এই এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ, পানি ও গ্যাস সমস্যার সমাধান করবো। ইতোমধ্যে কাজ শুরু করা হয়েছে।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও খিলক্ষেত থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেরামত আলী দেওয়ান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম বেপারী, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম ভূইয়া, খিলক্ষেত থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন, আইন সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক, ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সবুজ মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড