• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জলাবদ্ধতা থেকে ঢাকা-১৮ আসনের জনগণকে মুক্ত করার ঘোষণা খসরু চৌধুরীর

  অধিকার ডেস্ক

১৪ জানুয়ারি ২০২৪, ১৫:০৪
খসরু চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় জলাবদ্ধতা নিরসনে মাঠে নামলেন ঢাকা-১৮ আসনের এমপি মো. খসরু চৌধুরী সিআইপি।

রবিবার সকালে দক্ষিণখানের হযরত শাহ্ কবির মাজার রোডে সিএজি পাম্প এবং আর্ক হাসপাতালের সামনের জলাবদ্ধতা সরেজমিনে পরিদর্শনে গিয়ে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী (সিআইপি) বলেন, জনগণের সুবিধার জন্য জলাবদ্ধতা নিরসনে দ্রুত কাজ করা হবে। এজন্য প্রাথমিক ভাবে ড্রেনের ময়লা ও বালি পরিষ্কারের জন্য দ্বিগুণ পরিমাণ শ্রমিককে কাজে লাগানোর নির্দেশ দেন। সিটি কর্পোরেশন যদি তাদের খরচ বহন না করে তবে নিজের অর্থ ব্যয় করে হলেও সাধারণ মানুষকে এই দুর্ভোগ থেকে মুক্ত করার ঘোষণা দেন।

খসরু চৌধুরী বলেন, দ্রুত সময়ের মধ্যে জলাবদ্ধতা নিরসন করা হবে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কাউন্সিলরদের সঙ্গে নিয়ে মেয়র আতিকুল ইসলাম সাহেবের সাথে কথা বলে যত দ্রুত সম্ভব জলাবদ্ধতা নিরসনসহ সকল সমস্যার সমাধান করা হবে। ঢাকা-১৮ আসনের উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

এসময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোতালেব মিয়া, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড