• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে মায়ের সন্ধান চেয়ে সন্তানের আর্তনাদ

হলের পুলিশের দ্বারস্থ

  শাকিল শেখ

২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫
ফেসবুকে মায়ের সন্ধান চেয়ে সন্তানের আর্তনাদ, হলের পুলিশের দ্বারস্থ
নিখোঁজ নারী ও তার সন্ধান চেয়ে থানায় করা জিডি (ছবি : অধিকার)

রাজধানীর মিরপুর-গাবতলি এলাকায় ঝরনা বেগম (৫৫) নামে মাকে হারিয়ে নিজের ফেসবুক ওয়ালে ‘মা’ হারানোর বিজ্ঞপ্তি দিয়েছেন মুরসালিন ইসলাম নামে এক যুবক। মায়ের কোনো খোঁজে না পেয়ে এরই মধ্যে তিনি দারুস-সালাম থানায় একটি জিডিও করেছেন। মায়ের সন্ধান পেতে পোস্টটি শেয়ার করে আমার পাশে দাঁড়ানোর জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী মোরসালিন ইসলাম মায়ের সন্ধান পেতে গাবতলি দারুস-সালাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। এর আগে গত মঙ্গলবার রাত আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে নিখোঁজ হন (৫৫) বছর বয়সী ঝরনা বেগম।

জিডিতে উল্লেখ করে মুরসালিন ইসলাম বলেন, আমি এবং আমার আম্মা ২৬২/৫, লোকমান মঞ্জিল, বাতেন নগর, মাজার রোড, মিরপুর, গাবতলিতে প্রায় ১২ বছর ধরে বসবাস করে আসছি। আমি আর আমার আম্মা ছাড়া এই বাসায় অন্য কেউ থাকি না। গত ২৭-০৯-২০২২ তারিখ আমি কাজের সুবাদে রাত ১টা পর্যন্ত বাসার বাহিরে ছিলাম এবং রাত ৭টায় উনার সাথে আমার কথা হয়, এর কিছুক্ষণ পর আমার মোবাইলে চার্জ না থাকায় মোবাইলটি বন্ধ হয়ে যায়। বাসায় ফিরতে ফিরতে রাত ১:৩০ হয় এবং বাসায় ফিরে এসে দেখি আম্মা রুমে নেই।

তিনি আরও বলেন, প্রতিবেশীর কাছে জিজ্ঞাসা করলে তারা বলেন- রাত ১১টা ৩০ মিনিটে বাসা থেকে বের হয়ে যেতে দেখেছে। এরপর আম্মা আর বাসায় ফিরে আসেনি। সারা রাত আমি আশেপাশে অনেক খোজা খুঁজি করেও আম্মাকে কোথাও পায়নি। ইতোমধ্যে আমি দারুসসালাম থানায় জিডি করেছি। যাহার জিডি নং ১৬৪৭। যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে উপরোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো। মোবাইল: ০১৪০৬-২৫৫৩০৭ / ০১৯৩২-০১৭৮৪৬ / ০১৪০৬-২৫৫৩০১।

এ বিষয়ে দারুসসালাম থানার উপ পরিদর্শক (এসআই) শরীফুজ্জামান বলেন, মুরসালিন নামে এক যুবক তার মাকে খোঁজে না পাওয়ায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ হওয়া সেই নারীর কাছে মোবাইল ফোন না থাকায় ইতোমধ্যে আমরা প্রতিটি থানায় ঝরনা বেগম নিখোঁজের বিষয়টি জানিয়ে দিয়েছি। ভুক্তভোগীর সাথে আলোচনা করে মাইকিং করার পরামর্শ দিয়েছি। আমাদের তদন্ত চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড