• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

  রাজশাহী প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৭
গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু
নিহত রাবি শিক্ষার্থী ছন্দা রায় (ফাইল ছবি)

ছন্দা রায় নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ ঢাকার মুগদা এলাকায় স্বামীর বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

মৃত ছন্দা রায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁওয়ে। তিনি তার স্বামীর সঙ্গে ঢাকার মুগদায় ভাড়া বাসায় থাকতেন। ছন্দার মরদেহ বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

রাবি সূত্রে জানা গেছে, তিন মাস আগে ছন্দা রায়ের বিয়ে হয়। তার স্বামী বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন। চাকরি সূত্রে তিনি স্বামীর সঙ্গে ঢাকায় থাকতেন। সোমবার দুপুর ১২টার দিকে নিজ রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। এরপর তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। যদিও তার স্বামী বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন।

ছন্দা রায়ের ব্যাপারে জানতে চাইলে ওই বিভাগের অধ্যাপক মো. ফরিদ উদ্দীন খান বলেন, রাবি শিক্ষার্থী ছন্দার মৃত্যুর খবরটি আমরা মেনে নিতে পারছি না। মাত্র তিন মাস হলো বিয়ে হয়েছে। এরই মধ্যে সে আত্মহত্যা করেছে। তার সঙ্গে কী এমন হয়েছে তা আমরা জানি না। তবে তার মৃত্যুর জন্য দায়ী এই সমাজ, পরিবার এবং তার স্বামী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড