• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউট্রিপ্রেনার বাংলাদেশ'র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সফট স্কিল ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত

  সাজিদ সুমন

১৩ জুন ২০২২, ১৩:১৫
নিউট্রিপ্রেনার বাংলাদেশ'র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী
নিউট্রিপ্রেনার বাংলাদেশ'র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী (ছবি : সংগৃহীত)

নিউট্রিপ্রেনার বাংলাদেশ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সফট স্কিল ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) রাজধানীর ইএমকে সেন্টারে কর্মশালাটি অনুষ্ঠিত হয়। এসময় কেক কেটে নিউট্রিপ্রেনার বাংলাদেশ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

কর্মশালায় উপস্থিত ছিলেন নিউট্রিপ্রেনার বাংলাদেশের প্রতিষ্ঠাতা ফখরুন নাহার আন্না ও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব।

কর্মশালায় নিউট্রিপ্রেনার বাংলাদেশের প্রতিষ্ঠাতা ফখরুন নাহার আন্না বলেন, হবু পুষ্টিবিদদের শুধু হসপিটালে চেম্বার কিভাবে করবে এই নিয়ে চিন্তা না করে স্টুডেন্ট থাকা অবস্থায় নিজেদের কর্ম ক্ষেত্রে টিকিয়ে রাখার জন্য যেসব সফট স্কিল গুলো দরকার সেগুলোও রপ্ত করা প্রয়োজন। নিউট্রিপ্রেনার বাংলাদেশের সফলতার চতুর্থ বছরে এই বিষয় নিয়ে আরো বিস্তর কাজ করতে চান পুরো টিম। চলতি বছর নতুন ভলান্টিয়ার নিয়োগের মাধ্যমে কার্যক্রম শুরু হবে।

কর্মশালায় লেখক ও ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব সফটস্কিল, কমিউনিকেশন স্কিল নিয়ে বিভিন্ন সেশন উপস্থাপনা করেন।

কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীরা কি কি বিষয়ে জ্ঞান অর্জন করছেন তা নিজেরা উপস্থান করেন। কর্মশালা শেষ বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।