• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৫ মে ২০২২, ১০:০৯
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ (ফাইল ছবি)

রাজধানীর ভাটারা থানার নুরেরচালা এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শান্ত (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) দিবাগত রাত পৌনে ১০টার দিকে ঘটনাটি ঘটে। এরপর গুরুতর আহত অবস্থাতে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের বন্ধু সিপু গণমাধ্যমকে বলেন, নিহত শান্ত আগে টাইলস মিস্ত্রীর কাজ করতেন। বর্তমানে সে তার বন্ধুর কাপড়ের দোকানে কাজ করেন। ঘটনার দিন রাতে ভাটারার নুরেরচালা মসজিদের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক রোগীকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দুই দিন আগে ইমন নামে এক যুবকের সঙ্গে তার বন্ধুদের ঝগড়া হয়। এর জেরে শান্তর বন্ধুরা ইমনকে চড় দেয়। আমাদের ধারণা- ওই ঝগড়ার কারণেই শান্তকে ছুরিকাঘাত করে হত্যা করে থাকতে পারে ইমন। এতদিন সে ভাটারা থানার সাঈদনগরে বন্ধুর বাসায় থাকতেন।

শান্তর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ভাটারা থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার পিঠে কয়েকটি ধারাল ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন : নিখোঁজ সন্তানের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন মা

তিনি আরও বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাটারা থানাকে অবগত করা হয়েছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড