• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দক্ষিণখানে তিন বছরের শিশুকে হত্যার অভিযোগে সৎ বাবা গ্রেফতার 

  নিজস্ব প্রতিবেদক

১৪ মে ২০২২, ১৪:১১
দক্ষিণখানে তিন বছরের শিশুকে হত্যার অভিযোগে সৎ বাবা গ্রেফতার 
ছবি : সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় নামিয়া ফারিজ নামে তিন বছরের শিশুকে হত্যার অভিযোগে তার সৎ বাবা শহীদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

তথ্যটি নিশ্চিত করেছেন দক্ষিণখান থানার ওসি (তদন্ত) আজিজুল হক মিয়া।

শুক্রবার (১৩ মে) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এরপর নামিরার মা তাসলিমা জাহান একটি হত্যা মামালা দায়ের করেন। মামলার পর শহীদুলকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটে। এরপর শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে মারা যায় শিশুটি।

পুলিশ সূত্রে জানা যায়, শহীদুল ইসলাম ঢাকার একটি পাঁচতারকা হোটেলের শেফ আর তাসলিমা জাহান ওই হোটেলের কোরিওগ্রাফার। চাকরির সুবাদেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সাত-আট মাস আগে তাসলিমা আগের স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে শহীদুলকে বিয়ে করেন।

গত বৃহস্পতিবার নামিরাকে শহীদুল ইসলামের কাছে রেখে তিনি আইইএলটিএস পরীক্ষা দিতে যান। এরপর বাসায় ফিরে দেখেন নামিরার মাথা থেকে রক্ত ঝরছে। তাকে দ্রুত স্থানীয় একাধিক হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় নামিরা মারা যায়।

এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মামুনুর রহমান বলেন, ঘটনার পর ওই শিশুর মা ও সৎ বাবাকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।একপর্যায়ে শহীদুল স্বীকার করেন তিনি নামিরার ওপর নির্যাতন চালিয়েছেন। তিনি কারণে-অকারণে নামিরাকে চড়-থাপ্পড় মারতেন। বৃহস্পতিবার মা (তাসলিমা জাহান) না থাকায় তিনি তাকে চড়-থাপ্পড় মারেন। থাপ্পড়ে ছিটকে গিয়ে খাটের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পায় নামিরা। এরপর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড