• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাদ থেকে পড়ে পলিটেকনিক শিক্ষার্থীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৪ মে ২০২২, ১২:২২
ছাদ থেকে পড়ে পলিটেকনিক শিক্ষার্থীর মৃত্যু
মরদেহ (ফাইল ছবি)

রাজধানীর শনিরআখড়ায় একটি বাড়ির ছাদ থেকে নিচে পড়ে আল-আমিন হোসেন রাজু (২০) নামে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুরের কচুয়া উপজেলার জামাল হোসেনের ছেলে রাজু। পরিবার নিয়ে শনিরআখড়া সৃষ্টিধারা আবাসিক এলাকার দুই নম্বর রোডের ৩৭ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। এক ভাই দুই বোনের মধ্যে রাজু ছিল মেঝ।

মৃত রাজুর খালু আনোয়ার হোসেন জানান, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রাজু। কিছুটা শারীরিক প্রতিবন্ধকতা ছিল তার। সন্ধ্যার পর সে একাই ছয়তলা বাড়ির ছাদে যায়। কিছুক্ষণ পর সেখান থেকে নিচে পড়ে যায়। পরে আশপাশের লোকজন ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) শংকর কুমার হীরা জানান, তাৎক্ষণিকভাবে জানতে পেরেছি ওই শিক্ষার্থী ভবনের ছাদ থেকে পড়ে মারা গেছেন। ঘটনার বিস্তারিত অনুসন্ধান করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড