• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে যুবককে ছুরিকাঘাত করে সর্বস্ব লুট

  নিজস্ব প্রতিবেদক

১৩ মে ২০২২, ১৫:২৮
রাজধানীতে যুবককে ছুরিকাঘাত করে সর্বস্ব লুট
আহত যুবক (ছবি : সংগৃহীত)

রাজধানীর রায়েরবাজারে মো. হোসেন (১৯) নামে এক যু্বককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এ সময় তার সঙ্গে থাকা মানিব্যাগ ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে তারা।

শুক্রবার (১৩ মে) সকাল ৯টার দিকে রায়েরবাজারে মেকাপ খান রোডে এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত হোসেনের বড় বোন মোমেনা আক্তার জানান, তার বাসা রায়েরবাজার এলাকায়। রায়েরবাজার গদিঘর এলাকাতে একটি জুয়েলারি কারখানায় কাজ করে সে। সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল হোসেন। পথে মেকাপ খান রোডে চারজন ব্যক্তি রিকশা যোগে তার পেছন থেকে এসে ডান পাঁজরে ছুরিকাঘাত করে। পরে তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মানিব্যাগে অল্প কিছু টাকা ছিল।

স্বজনরা অভিযোগ করে জানান, তারা ছিনতাইকারী। তাদের কাউকেই চিনে না হোসেন। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে ঢামেকে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হোসেনের ডান পাঁজরে একটি আঘাত রয়েছে। আঘাতটি গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার করা হচ্ছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে। এটি আসলে ছিনতাইয়ের ঘটনা নাকি অন্যকিছু, সে বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড